বাংলাদেশ বিমানের পর্ষদ পুনর্গঠন করে প্রজ্ঞাপন

 



বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদ পুনর্গঠিত হয়েছে। ১৩ সদস্যের পরিচালনা পর্ষদের প্রধান করা হয়েছে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা আবদুল মুয়ীদ চৌধুরীকে। পর্ষদের চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে মোস্তফা কামাল মহিউদ্দিনকে।


গতকাল মঙ্গলবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এ–সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিমানের পুনর্গঠিত পর্ষদে রয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, অর্থ বিভাগের সচিব, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, প্রধান উপদেষ্টার কার্যালয়ের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান।


পর্ষদের অন্য সদস্যরা হলেন সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং ইন চিফ, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান, অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান, সাবেক পরিচালক (বিমান) লে. কর্নেল (অবসরপ্রাপ্ত) প্রকৌশলী শাহরিয়ার আহমেদ চৌধুরী, ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নূর-ই-খোদা আবদুল মবিন, আলী আশফাক এবং বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url