মাদারীপুরে ফুটবল খেলা ঘিরে দুই পক্ষের সংঘর্ষে বোমা বিস্ফোরণ, আহত ৫

 

মাদারীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হয়েছেন। শনিবার রাতে মাদারীপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালেছবি: প্রথম আলো

মাদারীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণ করে এলাকায় আতঙ্ক তৈরি করা হয় এবং কয়েকটি বসতঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। আজ শনিবার সন্ধ্যায় সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের পূর্ব হোগলপাতিয়া এলাকায় এ ঘটনা ঘটে।


বোমার আঘাতে তিনজনসহ উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে তিনজনকে মাদারীপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন উত্তর হোগলপাতিয়া এলাকার জিয়া মাতুব্বরের ছেলে সজীব মাতুব্বর (২৫), ব্রাক্ষণদী এলাকার নেয়াউদ্দিন ধুমকির ছেলে ইকরামুল ধুমকি (৩০) ও তাঁর স্ত্রী শাহিনুর খন্দকার (৩৫)।


পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার মাদ্রা উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলার আয়োজন করে পূর্ব হোগলপাতিয়া এলাকার যুবসমাজ। খেলার শেষার্ধে শাহীন ও সেরাজুল নামের দুই যুবকের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরে দুই পক্ষের লোকজন আজ বিকেলে দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন। পরে তাঁদের উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সেনাবাহিনীর একটি দল ও সদর মডেল থানা-পুলিশ।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এইচ এম সালাউদ্দিন বলেন, পূর্ব হোগলপাতিয়া এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url