গোপালগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে নিহত ৫, আহত ২৫

 

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনার পর উদ্ধার অভিযান চালাচ্ছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। আজ রোববার সকালে ঢাকা-খুলনা মহাসড়কে মাঝিগাতি এলাকায়ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস ও ট্রাকের সংঘর্ষে ৫ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ রোববার সকাল পৌনে ৮টায় ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার মাঝিগাতি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শিপলু আহমেদ হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।


নিহত ব্যক্তিদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন খুলনার সামাদ আলী (৪০), তানিয়া আফরোজ (৩৫), সাকিবুর রহমান (৩৫) ও গোপালগঞ্জ সদর উপজেলা পাইককান্দি ইউনিয়নের সুলতানশাহী গ্রামের রইচ শেখ (২৪)।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা শিপলু আহমেদ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। বাসটি সড়কের পাশে পড়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে বাসের পাঁচ যাত্রী নিহত হন। আহত হন অন্তত ২৫ জন। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের চিকিৎসক কামাল হোসেন প্রথম আলোকে বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয় লোকজন দুর্ঘটনায় আহত ১৪ জনকে হাসপাতালে এনে ভর্তি করেন। তাঁদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ পাঠানো হয়েছে। অন্যদের এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url